শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

১০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন শিল্পা

ফিটনেসের ব্যাপারে সব সময় সচেতন ছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পী শেঠি। এখনো নিজের ফিগার নিয়ে যথেষ্ট সচেতন তিনি। জনপ্রিয়তাও তেমন ভাটা পড়েনি। তাই তো সম্প্রতি ১০ কোটি টাকার একটি বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছেন এই নায়িকা।

কিসের বিজ্ঞাপন? কেনই বা ফিরিয়ে দিলেন শিল্পা। জানা গেল, একটি আয়ুর্বেদ কোম্পানির ‘স্লিমিং পিল’র ১০ কোটি টাকার বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছেন তিনি।

এই বিজ্ঞাপনটি না করার কারণ জানিয়ে শিল্পা বলেন, ‘যে জিনিসে বিশ্বাস করতে পারি না, তার বিজ্ঞাপন করা আমার পক্ষে সম্ভব নয়। অল্প সময়ে স্লিম হওয়ার জন্য হয়তো স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, শরীর সুস্থ রাখতে সুষম ডায়েট এবং সঠিক রুটিন মেনে চলার থেকে ভালো কিছু হতে পারে না।’

শিল্পা বলেন, ‘এমন অবস্থা চলছে, মনে হচ্ছে মোটা হওয়াটা অপরাধ! সুস্থ থাকাটাই মূল কথা। এজন্য অনেক বেশি রোগা হতে হবে তার কোনো মানে নেই।’

বলিউডে অনেক তারকাকেই নিজের শারীরিক গঠন নিয়ে আফসোস করতে দেখা গেছে। সম্প্রতি নিজের শারীরিক গঠন নিয়ে কথা বলতে বলতে কাঁদছিলেন অভিনেত্রী বিদ্যা বালান। অক্ষয় কুমার, অর্জুন কাপুর, সোনাক্ষি সিনহার মতো তারকারাও কথা শুনেছেন নিজেদের শারীরিক গঠন নিয়ে।

নিয়ম করে চললেই সুস্থ থাকা যায়, কোনো কেমিক্যালযুক্ত স্লিমিং পিলের দরকার পড়ে না। শিল্পা শেঠি ১০ কোটি টাকার অফারকে না বলে এমন বার্তা দেওয়ারই চেষ্টা করেছেন।

আরো পড়ুন

পুলিশের নজরদারিতে প্রিয়াঙ্কা-ফারহান!

‘স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার সদ্য প্রকাশিত ট্রেলারের একটি সংলাপের কারণে মহারাষ্ট্র পুলিশের নজরে পড়েছেন প্রিয়াঙ্কা …