শনিবার, ১২ জুন ২০২১
হোম » বিনোদন » সেই কথাই কি মন্তব্যে বুঝিয়ে দিলেন যশ

সেই কথাই কি মন্তব্যে বুঝিয়ে দিলেন যশ

বুধবার দিনভর তোলপাড় টলিপাড়া। যাঁকে জড়িয়ে গত ৫ দিন ধরে এত চর্চা, সেই যশ দাশগুপ্ত এত দিন একটি কথাও বলেননি। অবশেষে বুধবার সন্ধেবেলা মুখ খুললেন তিনিও! তাঁর মন্তব্য নুসরত-নিখিল বিতর্কে যেন ফের নতুন ইন্ধন জুগিয়েছে। একই সঙ্গে যশ নিজেও জড়িয়ে গিয়েছেন সেই বিতর্কে। কী ভাবে? কী বলেছেন যশ? অভিনেতার মতে, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন…বুদ্ধিমান এড়িয়ে যান!’ কাকে চালাক, কাকে বুদ্ধিমান বললেন অভিনেতা? কোন সমস্যার কথাই বা জানান দিতে চাইলেন? নাম না করে কাকেই বা বোকা বললেন!

যশের করা মন্তব্য থেকে জন্ম নিয়েছে এত প্রশ্ন। যদিও মন্তব্যের পরেই যশ আবারও নিশ্চুপ।টানা ৫ দিন ধরে গর্ভধারণ, গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয়, নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের টানাপড়েন নিয়ে অনেক কথা শুনেছেন সাংসদ-তারকা নুসরত। বুধবার সকালে বোমা ফাটিয়েছেন তিনি। অভিনেত্রী সরাসরি তোপ দেগেছেন নিখিলের বিরুদ্ধে। প্রশাসনের দ্বারস্থ হওয়ার হুমকিও দিয়েছেন। বদলে আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছেন, কিছু বলার থাকলে তিনি আদালতে বলবেন।

নুসরত-নিখিলের দাম্পত্য কলহ যে প্রকাশ্যে আসা একেবারেই কাম্য নয়, সেই কথাই কি মন্তব্যে বুঝিয়ে দিলেন যশ? অনুরাগীরা অন্তত তেমনটাই মনে করছেন। যশের করা মন্তব্য অনুযায়ী, তারকা দম্পতি চালাক হলে নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন। তার কোনওটাই করেননি নুসরত-নিখিল। বরং উভয়েই ভাঙা দাম্পত্যকে সামনে রেখে পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়িতে মত্ত!

আরো পড়ুন

ইহুদিবাদী ইসরাইলি সেনাদের হামলায় এক কিশোর শহীদ

ফিলিস্তিনের ইহুদিবাদী ইসরাইলি সেনাদের হামলায় এক কিশোর শহীদ হয়েছে। পশ্চিম তীরের নাবলুস শহরের বেইতা এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

24 − 21 =