শুক্রবার, ১৪ মে ২০২১
হোম » বিনোদন » সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে ছবি, কী বললেন পরিচালক!

সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে ছবি, কী বললেন পরিচালক!

২০২০ সালের ১৪ জুন, অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে তার ঝুলন্ত দেহ পাওয়া যায়। জানা যায়, দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। সেই থেকেই এমন সিদ্ধান্ত নেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়সী তরুণ এই অভিনেতার করুণ পরিণতির পর বলিউডের অন্দরে চলা স্বজনপ্রীতি, পাওয়ার প্লে থেকে শুরু করে মাদক মামলা পর্যন্ত চলে আসে প্রশাসনের নজরে।

কিন্তু এই সবকিছুর মধ্যে সব থেকে বেশি আলোচিত হয় সুশান্ত সিং রাজপুতের সাথে রিয়া চক্রবর্তীর সম্পর্ক ও সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের কথা। মামলা এতটাই গুরুতর হয়ে ওঠে যে তা এনসিবির ছত্রছায়ায় চলে আসে। দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেরা করা শুরু হয়। রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেল পর্যন্ত যেতে হয়। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের কোনো সুরাহা হয়নি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এতদিন পরে তার রহস্য মৃত্যু নিয়ে ছবি নির্মাণে আগ্রহের কথা জানালেন পরিচালক রাম গোপাল ভার্মা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রামগোপাল ভার্মাকে প্রশ্ন করা হয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরের ঘটনা যে রকম জটিল পথে এগিয়েছে তা নিয়ে ভালো একটি চিত্রনাট্যর দাঁড় করানো যায় কিনা। এ বিষয়ে পরিচালক উত্তর দিয়েছেন,হতেও পারে। আবার নাও হতে পারে। অনেক ঘটনা ঘটেছে। অনেক পক্ষ তৈরি হয়েছে। যা থেকে বেছে নিতে হবে চিত্রনাট্যে।

রাম গোপালের মতে, মানুষ প্রথমে প্রচুর আওয়াজ তোলে নেট মাধ্যমে। কিন্তু তারপর সময়ের স্রোতে তারা আসল ঘটনা ভুলেও যায় । এত কিছু ঘটল, কিন্তু ফল কিছুই হল না। এমনকি রিয়া চক্রবর্তীর সঙ্গে কী হল, তাও কেউ জানে না। আসলে নেটমাধ্যম একটা সার্কাস। তবে তিনি আদৌ চিত্রনাট্য নিয়ে ভাবনাচিন্তা করছেন কিনা এ বিষয়ে সবিস্তারে কোনও তথ্য তিনি দেননি।

আরো পড়ুন

‘রান্নাঘর’-এ শঙ্কর ঘোষাল, ‘শুরুটা না হয় আমিই করলাম’, জানালেন সুদীপা

এ বার শঙ্কর ঘোষালের পাশে সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর মুখ চেয়ে নিজের সিদ্ধান্ত বদলালেন অভিনেত্রী। ঘটনাটা …