শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১
হোম » শীর্ষ সংবাদ » সিইসির লজ্জা থাকলে মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না : রিজভী
সিইসির লজ্জা থাকলে মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না : রিজভী

সিইসির লজ্জা থাকলে মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না : রিজভী

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারকে নিয়ে ক্ষোভ প্রকাশ করায় প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) এক হাত নিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘সিইসির ন্যূনতম লজ্জা থাকলে মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না। তার নেতৃত্বে বাংলাদেশ থেকে সুষ্ঠু নির্বাচন বিতাড়িত হয়েছে।’

বুধবার (৩ মার্চ) সকাল ১০টার দিকে রাজধানীর মিরপুরে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘মাহবুব তালুকদার ইসির ভাবমূর্তি ক্ষুণ্ন করেননি; বরং সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ থেকে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন বিতাড়িত হয়েছে। সিইসির ন্যূনতম লজ্জাবোধ থাকলে তিনি ইসি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না। বরং যদি তার মধ্যে ন্যূনতম বিবেকবোধ থাকত, তা হলে নিজের অপকর্মের জন্য অনুশোচনা করতেন। দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী এই সিইসি।

কারাগারে লেখক মুশতাক আহমেদের মৃত্যু ও প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে মিরপুর ১১ নম্বর এলাকায় বিক্ষোভ মিছিল শেষে সকাল সাড়ে ১০টায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতাকর্মীরা পুলিশি বাধা সম্মূখীন হন। এ সময় পুলিশ বিএনপির চার কর্মীকে আটক করে নিয়ে যায়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক  এজিএম শামসুল হক, দপ্তর সম্পাদক এবিএম আব্দুর  রাজ্জাক, পল্লবী থানার সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রূপনগরের সভাপতি আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক মজিবুল হক প্রমুখ।

আরো পড়ুন

আজ থেকে রোগী নেবে বৃহত্তর করোনা হাসপাতাল

করোনা আক্রান্তদের জন্য নির্মিত দেশের বৃহত্তর করোনা হাসপাতালে আজ থেকে রোগী ভর্তি করা হবে। রোববার …