শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১
হোম » শীর্ষ সংবাদ » সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে মানুষের সেবা করে মাননীয় প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চাই -ধর্ম প্রতিমন্ত্রী।

সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে মানুষের সেবা করে মাননীয় প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চাই -ধর্ম প্রতিমন্ত্রী।

বিপুল চৌধুরীঃ ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান, এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করেছেন আমি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে তার আস্থার প্রতিদান দিতে চাই। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়কে সকল ধর্মীয় সম্প্রদায়ের কল্যাণে নিবেদিত একটি আদর্শ মন্ত্রণালয় হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।

তিনি গতকাল সন্ধ্যায় উত্তরার প্যান ডি এশিয়া রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হলে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির পক্ষ থেকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় তাকে প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমি সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দূর্নীতি মুক্ত থেকে আমার উপর দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতেও আমি সততা ও নিষ্ঠার সাথে বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যেতে চাই।

প্রতিমন্ত্রী বলেন, আমি ইসলামপুর ও জামালপুরের জনগণ এবং নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞ। তাঁরা বারবার আমাকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন এবং মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেন। তাই ইসলামপুর তথা জামালপুরের জনগণ তথা বাংলাদেশের জনগণের প্রতি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করে যেতে চাই। এক্ষেত্রে জামালপুরের জনগণের প্রতি আমি আবারও কৃতজ্ঞতা জানাই।

ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির আহবায়ক শাহজাহান আলী মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মীর্জা আজম এমপি।

ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির সদস্য সচিব মাজেদুল হক স্বপন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, মোহাম্মদ হাবীব হাসান এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা, মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, সাবেক মন্ত্রী পরিষদ সচিব এসএসএম আব্দুল হালিম, সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবু, সাবেক সংসদ সদস্য রহিমা খন্দকার প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা জামালপুরের ইসলামপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: ফরিদুল হক খান এমপি-কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নিযুক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরো পড়ুন

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

সাগরে ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির প্রতিবেদনে দেওয়া তথ্যকে ভুল বলে অভিহিত করেছে বাংলাদেশ। গতকাল বৃহস্পতিবার …