বুধবার, ৫ অক্টোবর ২০২২
হোম » ফেসবুক থেকে » সংগীতশিল্পী নুসরাত ফারিয়া হিসেবেও এখন পরিচিত,
সংগীতশিল্পী নুসরাত ফারিয়া হিসেবেও এখন পরিচিত,
সংগীতশিল্পী নুসরাত ফারিয়া হিসেবেও এখন পরিচিত,

সংগীতশিল্পী নুসরাত ফারিয়া হিসেবেও এখন পরিচিত,

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।সংগীতশিল্পী নুসরাত ফারিয়া হিসেবেও এখন পরিচিত তিনি।নুসরাত ফারিয়ার প্রথম গান পটাকা,উপস্থাপক নুসরাত ফারিয়া যখন জনপ্রিয়তার চূড়ায়।তখন সুযোগ এলো নায়িকা হওয়ার।২০১৫ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’দিয়ে সিনেমায় অভিষেক তার।এরপর ‘হিরো ৪২০’ও ‘বাদশা দ্য ডন শিরোনামে আরো দুটি যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেন নুসরাত ফারিয়া।

তখন পর্যন্ত বাংলাদেশের একক প্রযোজনায় পাওয়া যায়নি নুসরাত ফারিয়াকে।এ নিয়ে সমালোচনাও তৈরি হয় তাকে ঘিরে।ঠিক এরপর আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন প্রেমী ও প্রেমী সিনেমায়।ব্যবসায়িকভাবে সিনেমাটি ব্যার্থ হয়। তবে এরপরই ধ্যাততেরিকা’সিনেমাটি দিয়ে আবারো প্রশংসা কুড়ান নুসরাত ফারিয়া।২০১৭ সালে ‘বস ২’দিয়ে আবারও যৌথ প্রযোজনার চলচ্চিত্রে অভিনয় করেন নুসরাত ফারিয়া।এরপরের বছর অভিনয় করেনে ‘ইন্সপেক্টর নটি কে।এই সিনেমায় দেখা যায় নসুরতা ফারিয়া ও জিৎ জুটিকে।

নুসরাত ফারিয়া বর্তমানে একাধিক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সবেই শেষ করেছেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার কাজ। সম্প্রতি এই সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে। হাতে আছে আরও বেশ কয়েকটি সিনেমা। নতুন আরো দুই সিনেমার সুখবর দিলেন খোদ এই তারকা।২০১৯ সালে শুরু হয়েছিল নুসরাতের ভয় সিনেমার শুটিং। করোনার কারণে আটকে ছিল কাজ।অনেকের ধারণা ছিল,সিনেমাটি থেকে সরে দাঁড়াতে পারেন নায়িকা। কিন্তু সেসব ধারণা ভুল প্রমাণ করেছেন অভিনেত্রী নিজেই।

এছাড়াও বছর দেড়েক আগে অপূর্ব ও নুসরাত ফারিয়া একসঙ্গে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন।যদিকিন্তু তবুও নামের সেই ওয়েব ফিল্মের পর তারা আবারও নতুন করে জুটি বাঁধলেন বর্তমান সমাজে প্রতিযোগিতা,অসংগতি আর প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত টেলিভিশন ফিচার ফিল্ম আইকন ম্যান এ,

আরো পড়ুন

অজুর দোয়ায় জান্নাতের ৮টি দরজা খোলে,

অজুর দোয়ায় জান্নাতের ৮টি দরজা খোলে,

অজুর শেষে এই দোয়া পাঠকারীর জন্য জান্নাতের আটটি দরজাই খুলে দেওয়া হয়। যে দরজা দিয়ে …