মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩
হোম » বিনোদন » রাত ১২টায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমনি,
রাত ১২টায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমনি,
রাত ১২টায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমনি,

রাত ১২টায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমনি,

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তীক্ত অতীত পেছনে ফেলে বর্তমানে সিনেমা ও পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।তবে এসবের বাইরে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখা যায় এই অভিনেত্রীকে।পরীমনি সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সংসার ও ব্যক্তিজীবনের বিভিন্ন আনন্দঘন মুহূর্ত শেয়ার করেন।এতে সহজেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে যুক্ত থাকতে পারেন তিনি।শুভাকাঙ্ক্ষীরাও প্রিয় তারকাকে নিয়ে কৌতূহল মেটাতে পারেন।তিনি ভালোবাসা নিয়ে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে।

মঙ্গলবার রাত ১২টায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমনি।যেখানে তিনি লেখেন যদি একজন মানুষ গভীরভাবে এবং পাগলের মতো আপনাকে ভালোবাসে,তা হলে তাকে আপনার থেকে কেউ চুরি করতে পারবে না। যদি তার চোখ দুটোয় শুধু আপনি থাকেন,তা হলে অন্য কোনো নারী তার দৃষ্টি আকর্ষণ করতে পারবে না।একজন মানুষ যদি আপনাকে সত্যিই ভালোবাসে এবং আপনার মনকে তার নিজের মনে করে, তা হলে সে কখনোই হতাশ করবে না আপনাকে।

সে কখনোই আপনার সঙ্গে অসৎ আচরণ করবে না এবং প্রতারণা করবে না।তিনি যদি সত্যিই আপনাকে ভালোবাসেন,তবে আপনার কষ্ট বুঝবেন এবং তার ভালোবাসা দিয়ে নিরাময় করবেন আপনাকে।তিনি লেখেন,সেই মানুষটি যদি আবেগতাড়িত থাকেন এবং আপনার অনুভূতির প্রতি যত্নবান হয়ে থাকেন,তা হলে তিনি কখনোই এমন কিছু করবেন না,যা কাঁদায় আপনাকে।

তিনি কখনোই ইচ্ছাকৃতভাবে আঘাত করবেন না আপনাকে এবং কখনোই আপনাকে চোখে অশ্রু নিয়ে বিছানায় যেতে দেবেন না।সবশেষ অভিনেত্রী লেখেন একজন মানুষ সত্যিই ভালোবাসলে সে চিরদিন আপনার পাশে থাকবে তার অনুভূতি ও ভালোবাসা পরিবর্তন করতে পারবে না।

আরো পড়ুন

রাষ্ট্রপতি কে হচ্ছেন ধারণা পাওয়া যাবে আজ'

রাষ্ট্রপতি কে হচ্ছেন ধারণা পাওয়া যাবে আজ’

বাংলাদেশের পরবর্তী রাষ্ট্রপতি কে হচ্ছেন? এরই মধ্যে কয়েকজনের নামও উঠে এসেছে।দুজনকে ফোন দেওয়ার খবরও এসেছে …