বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

মুস্তাফিজুরকে কলকাতা নাইট রাইডার্সে খেলার অনুমতি দিল না বাংলাদেশ বোর্ড

দেশের বাঁ-হাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে চেয়েও পেল না কলকাতা নাইট রাইডার্স। নাইট রাইডার্স এর প্রস্তাবে না করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। উনিশে সেপ্টেম্বর দুবাইয়ে শুরু হচ্ছে আইপিএল। নাইট রাইডার্স হ্যারি গার্নিকে পাচ্ছে না বলে মুস্তাফিজুরকে চেয়েছিল। ঠিক একইভাবে মুস্তাফিজুরের পুরোনো দল মুম্বাই ইন্ডিয়ান্স লাসিথ মালিঙ্গার বদলি হিসেবে মুস্তাফিজুরকে চেয়েছিল।

তাদেরও জানিয়ে দেয়া হয়েছে, আইপিএল খেলার জন্যে এই বাংলাদেশিকে ছাড়া যাবে না। বাংলাদেশ বোর্ড এর ক্রিকেট অপারেশন্স এর চেয়ারম্যান আকরাম খান এই দুই অফারের কথাই স্বীকার করে বলেন, বাংলাদেশ তিন টেস্ট এর সিরিজ খেলতে শ্রীলংকা যাচ্ছে। প্রথম টেস্ট চব্বিশে অক্টোবর। এই করোনা আবহে বাংলাদেশের খেলোয়াড়দের অনেক আগে শ্রীলংকা পাঠানো হচ্ছে আবহাওয়ার সঙ্গে খাপ খাওয়ানোর জন্যে।

এ ছাড়া প্রথা মাফিক কোয়ারেন্টিনে আছে। সব মিলিয়ে তাই মুস্তাফিজুরকে আইপিএল খেলার অনুমতি দেয়া হয়নি। উল্লেখ্য, ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মুস্তাফিজুর সাত ম্যাচে সাতটি উইকেট নেয়ার পর চোটের কারণে দেশে ফিরে আসতে বাধ্য হন। প্রায় দেড়বছর পরে বাংলাদেশের টেস্ট দলে জায়গা পেয়েছেন এই বাঁ-হাতি। ।

আরো পড়ুন

সকল গুঞ্জনের অবসান, বার্সায়ই থাকছেন মেসি

দীর্ঘ ঘটনার অবসান ঘটালেন মেসি নিজেই। আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানিয়েছেন, ‘আমি বার্সাতেই থাকছি।’ তিনি যে …