শুক্রবার, ১৪ মে ২০২১
হোম » অপরাধ » মামুনুল হকেররুদ্ধে‘দ্বিতীয় স্ত্রী’ ঝর্ণার মামলা

মামুনুল হকেররুদ্ধে‘দ্বিতীয় স্ত্রী’ ঝর্ণার মামলা

হেফাজতে ইসলামের মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগে মামলা করেছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।(৩০ এপ্রিল) সকাল ১০টা ৫ মিনিটে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় জান্নাত আরা ঝর্ণা বাদী হয়ে মামলা দায়ের করে।

এজাহারে বলা হয়, বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে মামুনুল হক আমার সঙ্গে সম্পর্ক করেছেন। কিন্তু বিয়ের কথা বললে মামুনুল করছি, করব বলে সময়ক্ষেপণ করতে থাকেন। ২০১৮ সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল, রিসোর্টে আমাকে নিয়ে যান।

মামুনুল হকের পরিচিতদের বাসায় জোরপূর্বক আটকে রাখা হয় তাকে। এ সময় তাকে বাবা-মায়ের সঙ্গেও যোগাযোগ করতে দেয়া হয়নি। প্রথম স্বামী শহীদুলের সঙ্গে সংসার ভাঙার মাস্টারমাইন্ডও ছিল মামুনুল হকের ।

সে সময় তিনি জানান, তার সাথে রিসোর্টে যাওয়া নারী তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে তিনি ওই নারীকে বিয়ে করেছেন। সেদিনের রিসোর্টে ভাঙচুরের ঘটনায় বাদী হয়ে মামুনুল হকের বিরুদ্ধে পুলিশ দুটি মামলা করে। গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে এক নারীর সঙ্গে অবরুদ্ধ হন। পরে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা সেখানে ব্যাপক ভাঙচুর করেন এবং মামুনুলকে ছিনিয়ে নিয়ে যান।পরে গত ১৮ এপ্রিল বেলা ১২টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া  মাদ্রাসা থেকে  মামুনুল হককে পুলিশ গ্রেফতার করে।

আরো পড়ুন

আবারও এক দফা লকডাউন বাড়ছে

দেশে করোনাভারাসের সংক্রমণ রোধে আগামী ১৬ মের পর থেকে । সেইসঙ্গে শতভাগ মাস্ক পরা বাধ্যতামূলক …