শনিবার, ১২ জুন ২০২১
হোম » অপরাধ » ভারতে নির্যাতনের শিকার বাংলাদেশের বহু তরুণী

ভারতে নির্যাতনের শিকার বাংলাদেশের বহু তরুণী

ভারতে বন্দিদশায় বাংলাদেশের বহু তরুণী। টিকটক হৃদয়রা সম্পর্ক গড়ে তাদেরকে পাচার করেছে। সে বন্দিদশা থেকে সম্প্রতি দেশে পালিয়ে আসা তরুণীর বর্ণনায় উঠে এসেছে । গণমাধ্যমকে জানান, হৃদয়ের সহযোগী হিসেবে ভারতে কাজ করে অন্তত ২০ বাংলাদেশি পুরুষ ও নারী।হোটেল ও পতিতালয়ে না গেলে নেমে আসতো নির্মম নির্যাতন। থাকতে হতো বন্দি অবস্থায়। পুলিশ বলছে, টিকটক হৃদয়ের এমন পাঁচশত’র মতো টিকটক গ্রুপ, আইডি, হোয়াটসআপ ও ফেসবুক আইডি পেয়েছে কয়েক’শ তরুণ-তরুণীকে নিয়ে, বিভিন্ন জায়গায়ে পুল পার্টি ও হ্যাংক পার্টির করে বেড়াতো। হৃদয় অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তাদের ভারতে পাচার করতো।

সম্প্রতি ভারতে এক তরুণীকে নির্যাতন ও ভিডিও ভাইরালের ঘটনায় আলোচনায় আসে, টিকটক হৃদয়।হৃদয়ের মূলহোতা কে বা কারা এখনো জানা যায়নি। দুই তরুণীর করা হাতিরঝিল থানার দুই মামলায় সোমবারও সাতক্ষীরা গ্রেপ্তার করা হয়েছে মানবপাচারকারি আরো দুজনকে।তরুণীরা জানান, হৃদয় কোথা থেকে মেয়ে নিয়ে আসত তা জানা নেই। তবে সে ভারতের তরুণীদের নিতো বলে জানান তিনি। তার কাছে মেয়ের কোন অভাব নেই। ভুক্তভোগী নারীর বর্ণনায় উঠে আসে রোমহর্ষক কাহিনী। তিনি জানান, যে ভিডিওটি করে সে সবুজ, যে মারতেছিলো সে তানিয়া। নির্যাতনের দিন ৫ থেকে ৬ জন মিলে নির্যাতন করে। ৭৭ দিন ব্যাঙ্গালুরুতে এ তরুণী ছাড়াও আরও ৭ জন বন্দি ছিলেন।

হৃদয়ের অনেক পুরুষ ও নারী সহযোগীকে দেখেছেন, যারা বাংলাদেশি।পালিয়ে আসা ওই তরুণী জানান, ব্ল্যাকমেইল করে তাদের কাজে বাধ্য করা হতো। রাজি না হলেই মারধর এবং ভিডিও ভাইরালের ভয় দেখানো হতো।আর দেশে দুই মামলায় গ্রেফতার এখন পর্যন্ত ১১।পুলিশ এখনো জানে না হৃদয়ের মূল হোতা কারা, অর্থদাতারা ভারতের নারী পাচারকারী না বাংলাদেশি। কলকাতা হয়ে দালালদের মাধ্যমে বর্ডার পার হন এই তরুণী।এখন পর্যন্ত ভারতে গ্রেফতার ১১ জনের মধ্যে ১০ জনই বাংলাদেশি নির্মম নির্যাতনের বর্ণনা দিয়ে জানান।

 

আরো পড়ুন

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি । মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 2 =