সর্বশেষ সংবাদসারা বাংলা

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব : ছিনিয়ে নেয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব : ছিনিয়ে নেয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশ সদস্যদের সংঘর্ষের সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে ছিনিয়ে নেয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলার সুহিলপুর বাজারের একটি মিষ্টির দোকান থেকে উদ্ধার করা হয় গুলিগুলো। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় দু’জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন সুহিলপুর ইউনিয়নের দক্ষিণ কেন্দুবাড়ির মৃত ছামীর আলীর ছেলে আরব আলী (৪০) ও সুহিলপুর গ্রামের হিন্দুপাড়ার মৃত রমিজ মিয়ার ছেলে মো. মনির মিয়া (৪২)।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ২৭ মার্চ বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশের দুই সদস্য সিএনজি অটোরিকশা করে আসামি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আসছিলেন। ওই দিন সদর উপজেলার নন্দনপুরে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। রাস্তায় সংঘর্ষকারীরা পুলিশের অটোরিকশাটি আটকে তাদের মারপিট করে। এ সময় তারা ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয়। পরে এ ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশের নায়েক মো. মহিউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, পুলিশ সদস্যদের মারপিট করে গুলি ছিনিয়ে নেয়ার ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করা হয়েছিল। বিষয়টি আমাদের জন্য চ্যালেঞ্জিং ছিল। আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে একজনকে গ্রেপ্তার করি। তার দেয়া তথ্য অনুযায়ী গুলিগুলো উদ্ধার করা হয়েছে।