বুধবার, ৫ অক্টোবর ২০২২
হোম » ফেসবুক থেকে » বাংলাদেশি চলচ্চিত্র দিন দ্য ডে, মালয়েশিয়ায় আগামীকাল থেকে শুরু,
বাংলাদেশি চলচ্চিত্র দিন দ্য ডে, মালয়েশিয়ায় আগামীকাল থেকে শুরু
বাংলাদেশি চলচ্চিত্র দিন দ্য ডে, মালয়েশিয়ায় আগামীকাল থেকে শুরু

বাংলাদেশি চলচ্চিত্র দিন দ্য ডে, মালয়েশিয়ায় আগামীকাল থেকে শুরু,

ইরানের পরিচালক মোর্তেজা পরিচালিত বাংলাদেশি চলচ্চিত্র,দিন-দ্য ডে’আগামীকাল থেকে মালয়েশিয়ার ১১টি প্রধান প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হবে।সেইসাথে আগামী সপ্তাহে আরও দশটি প্রেক্ষাগৃহের প্রদর্শনের কথা রয়েছে সিনেমাটি।চলচ্চিত্রের প্রধান অভিনেতা এবং প্রযোজক অনন্ত জলিল বলেন, এখন পর্যন্ত দেশে অভ্যর্থনা খুবই উত্সাহজনক কারণ, ১৬ সেপ্টেম্বর টিজিভি কেএলসিসি-তে তিনটি পৃথক স্ক্রিনে প্রিমিয়ারের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে।

আমি বিশ্বাস করি এই ছবিটির অন্তর্ভুক্তির মাধ্যমে এখানে কাজ করা বাংলাদেশি এবং মালয়েশিয়ানদের মধ্যে একটি সাংস্কৃতিক সেতুবন্ধন তৈরি হয়েছে। কুয়ালালামপুরে দুই দেশের সাংবাদিকদের উপস্থিতিতে অনন্ত বলেন,আমি বিশ্বাস করি যে মালয়েশিয়া এবং বাংলাদেশি চলচ্চিত্র প্রযোজকদের জন্য একসঙ্গে কাজ করার সুযোগ রয়েছে যা উভয় দেশের মানুষকে আকর্ষণ করবে।

অনন্ত জলিলের সাথে সিনেমার পর্দা ভাগাভাগি করেছেন স্ত্রী বর্ষা।ছবিটির প্রচারণার অংশ হিসেবে বুধবার মালয়েশিয়ার রাজধানীকুয়ালালামপুরে পৌঁছান তারা। আগামীকাল শুক্রবার টিজিভি কেএলসিসি এবং এমএমসি সিটি স্কয়ারে এ জোহর বাহরুর ১৮ সেপ্টেম্বর স্ক্রিনিং সেশনে দর্শকদের সাথে থাকবেন এই দম্পতি।
মালয়েশিয়ার চলচ্চিত্র পরিচালক সমিতির [এফডিএএম] সভাপতি ড. আহমেদ ইব্রাহিম বলেন, স্থানীয় প্রযোজকরা দুই দেশেই বাজারজাত করা যায় এমন চলচ্চিত্র নির্মাণে যৌথ উদ্যোগ নেবেন বলে আশা করা হচ্ছে।

আরো পড়ুন

অজুর দোয়ায় জান্নাতের ৮টি দরজা খোলে,

অজুর দোয়ায় জান্নাতের ৮টি দরজা খোলে,

অজুর শেষে এই দোয়া পাঠকারীর জন্য জান্নাতের আটটি দরজাই খুলে দেওয়া হয়। যে দরজা দিয়ে …