মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

ফুলবাড়িয়া ইউপি উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে

আজ ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল ১১টা ১০ মিনিটে নয়াবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, প্রখর রোদ উপেক্ষা করে নারী ভোটারদের দীর্ঘ লাইন। এ কেন্দ্রে ২৭২৯ জন ভোটারের মধ্যে ৮২৯ ভোটাধিকার প্রয়োগ করেছেন। এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ১০টি ভোটকেন্দ্রের মধ্যে ৫টি অধিক ঝুঁকিপূর্ণ চিহ্নিত করা হয়েছে। দুটি করে ভোটকেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে।

বিজিবি, র‌্যাব, পুলিশসহ সদা পোশাকে আইন-শৃঙ্খল রক্ষাকারী বাহিনীর সদস্যদের তৎপরতা দেখা গেছে। বালিয়ান ইউনিয়নে উপনির্বাচনে ভোট সংখ্যা ২৭৪০৪ জন। ১০টি ভোটকেন্দ্রে সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়েছে।

চেয়ারম্যান পদে মো. মফিজ উদ্দিন মন্ডল (নৌকা), বিএনপি মনোনীত মিজানুর রহমান পলাশ (ধানের শীষ), জাসদ মো. আল আমিন (মশাল) শামিমা খাতুন (আনারস), শফিকুল আলম (চশমা), আবু মুসা (ঘোড়া) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফুলবাড়িয়া থানার পরিদর্শক (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর রয়েছে। গুরুত্বপূর্ণ ও অধিক গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি আইন-শৃঙ্খল রক্ষাকারী বাহিনী সদস্যরা থাকবেন। উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ মোস্তফা কামাল জানায়, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে, এখনো কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি।

আরো পড়ুন

এমপির নারীবিরোধী বক্তব্য প্রত্যাহারের দাবি মহিলা পরিষদের

এমপির নারীবিরোধী বক্তব্য প্রত্যাহারের দাবি মহিলা পরিষদের

জাতীয় সংসদের বগুড়া -৭ আসনের সংসদ সদস্য রেজাউল করিমের নারীবিরোধী বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়ে বাংলাদেশ …