শুক্রবার, ১৪ মে ২০২১
হোম » বিনোদন » প্রেমের জন্মদিনেই প্রেম ভাঙল ঋতাভরীর?

প্রেমের জন্মদিনেই প্রেম ভাঙল ঋতাভরীর?

স্বল্পদৈর্ঘ্যের হিন্দি ছবি ‘ব্রোকেন ফ্রেম’ শ্যুট হয়েছে কলকাতা। পরিচালক তাঁর ছবির গল্পের জন্য নিজের বইয়ের স্মরণাপন্ন হয়েছেন। তাঁর লেখা ‘লং আইল্যান্ড আইসড টি’-র প্রথম অধ্যায়কেই বেছে নিয়েছেন ছবির গল্পের জন্য।একটি পরিণতি। প্রেম, ভরসা, প্রতিজ্ঞার। তারই বর্ষপূর্তিতে ভেঙে যাবে সব কিছু? নাকি নিজেদের প্রেমের জন্য লড়াই করবেন ঋতাভরী আর রোহিত? কোন দিকে এগিয়ে যাবে গল্প? রাম কমল মুখোপাধ্যায় ‘ব্রোকেন ফ্রেম’। লেখক এবং পরিচালক রামের আগামী ছবির শ্যুটিং শেষ হল।‘কেক ওয়াক’, ‘সিজনস গ্রিটিং’ ও ‘রিকশাওয়ালা’-র পরে নতুন ছবির জন্য বেছে নিয়েছেন মুম্বইয়ের অভিনেতা রোহিত বসু রায় এবং টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। পরিচালকের সম্পর্কে রোহিত জানালেন, ‘‘আমি রামকে তাঁর সাংবাদিক জীবনের শুরুর থেকেই চিনি। জানতে পারি, ও ছবি বানাচ্ছে। এশা দেওল অভিনীত ‘কেক ওয়াক’ এবং সেলিনা জেটলি অভিনীত ‘সিজনস গ্রিটিং’ ছবি দু’টো দেখার পরে তাঁকে মেসেজ করেছিলাম। জানাই যে আমি কাজ করতে আগ্রহী। তার কয়েক মাসের মধ্যেই রাম এই ছবির জন্য আমায় যোগাযোগ করে।

ব্রোকেন ফ্রেম’ ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে। বিবাহবার্ষিকীর রাতেই খুব অপ্রত্যাশিত কিছু ঘটনা ঘটে যায় তাদের দু’জনের মধ্যে। তার পরে কী হবে তাঁদের প্রেমের পরিণতি?

অনুরাগ কশ্যপের ছবি ‘ফুল ফর লাভ’ ও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’-তে ঋতাভরীকে অভিনয় করতে দেখেছিলেন রাম। সেখান থেকেই তাঁকে পছন্দ করেন পরিচালক।

আরো পড়ুন

‘রান্নাঘর’-এ শঙ্কর ঘোষাল, ‘শুরুটা না হয় আমিই করলাম’, জানালেন সুদীপা

এ বার শঙ্কর ঘোষালের পাশে সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর মুখ চেয়ে নিজের সিদ্ধান্ত বদলালেন অভিনেত্রী। ঘটনাটা …