রবিবার, ২৯ নভেম্বর ২০২০
প্রথমবারের মত এক ঝলক দেখা গেলো শিল্পার ছোট্ট মেয়ের মুখ

প্রথমবারের মত এক ঝলক দেখা গেলো শিল্পার ছোট্ট মেয়ের মুখ

কুন্দ্রা, শেট্টি পরিবারে এখন খুশির হাওয়া বইছে। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন এক সময় বলিউড  কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। জন্মের ৯ মাস পর এবার সেই সন্তানের ছবি সবার সামনে ধরা পড়ল।  এক ঝলক দেখা গিয়েছে খুদে সামিশাকে।

শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা। সারোগেসির মাধ্যমে ফের মা-বাবা হয়েছেন রাজ-শিল্পা। ২১ ফেব্রুয়ারি রাজ-শিল্পা এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। মেয়ের বয়স প্রায় ৯ মাস পূর্ণ হয়েছে।

মেয়েক নিয়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়েছিলেন মা শিল্পা । ডেনিম জিন্স আর গোলাপি ফুল স্লিভস টি-শার্টে ভারি মিষ্টি দেখাচ্ছিল সামিশাকে । মাথায় ছিল ম্যাচিং হেয়ার ব্যান্ড । গাড়ি থেকে মায়ের কোলে চেপে নামার সময় তার মুখ ধরা পড়ে ক্যামেরায় । আর সেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় ।

এ বছর ছিল সামিশার প্রথম ভাইফোঁটা । ছোট্ট ভিয়ান এই প্রথমবার তার জীবনে এমন একজনকে পেয়েছে যে তাকে ভাইফোঁটা, রাখির মতো ভাইবোনের মিষ্টি অনুষ্ঠানগুলো ভরিয়ে রাখবে । সামিশা তাই এ বছর প্রথমবার তার দাদাকে ভাইফোঁটা দিয়েছে, আরতিও করেছে । তবে একা একা এসব করতে পারেনি খুদে । তাই মা শিল্পা সবসময় মেয়ের সঙ্গে থেকে তাকে সাহায্য করেছেন ।

আরো পড়ুন

জনপ্রিয় অভিনেতা নাট্যজন আলী যাকের আর নেই

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রবীণ অভিনেতা নাট্যজন আলী যাকের আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি …