সোমবার, ১৮ জানুয়ারি ২০২১
হোম » বিনোদন » পুড়ে যাচ্ছেন মধুমিতা, নাকি পোড়াচ্ছেন?
পুড়ে যাচ্ছেন মধুমিতা, নাকি পোড়াচ্ছেন?

পুড়ে যাচ্ছেন মধুমিতা, নাকি পোড়াচ্ছেন?

বাংলাদেশে তিনি পাখি নামেই পড়িচিত। কিন্তু মধুমিতা সরকার ক্রমশ অনন্য হয়ে উঠছেন। পাখির খোলস ছেড়ে ময়ূরের স্বরূপে প্রকাশিত হয়েছেন।  অর্থাৎ সিরিয়ালের পাখি এখন রীতিমতো সিনেমার নায়িকা।

নিজের তৃতীয় ছবির কাজ শুরু করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। আসছে ট্যাংরা ব্লুজ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন এই আভিনেত্রী। ট্যাংরা ব্লুজ ছবিটির পরিচালনা করছেন সুপ্রিয় সেন। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নবারুণ বোস। এ খবরেই মধুমিতা সরকার আলোচনায়। তবে মধুমিতা সরকার নিজেকে সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করছেন তাতে করে নেটিজেনরা ক্রমশ দিকভ্রান্ত হচ্ছেন, তাল সামলাতে পারছেন না এ কথা অনুমান করে বলাই যায়।

যদিও কয়েকদিন আগে পোশাক নিয়ে দারুণ সমালোচনার কবলে পড়েছিলেন মধুমিতা। তবে সেসবকে পাত্তা দেননি। যেমন বুধবার আরেকটি ‘আগুন’ ছবি পোস্ট করে দিলেন। লিখলেন ‘আমি পুড়ে যাই।’ ছবি দেখে মনে হচ্চছে না মধুমিতা পুড়ছেন, তিনি পোড়াচ্ছেন।

এদিকে, ট্যাংরা ব্লুজ ছবিতে মধুমিতার চরিত্রের নাম জয়ী। পরমব্রতকে দেখা যাবে সঞ্জীব মণ্ডলের চরিত্রে। ছবির গল্পে দেখা যায়, জয়ী হলেন মুম্বাইয়ের একজন উঠতি সংগীত পরিচালক। জয়ী মুম্বাইয়ের চাকচিক্যে ভরা জীবন থেকে বেরিয়ে এসে ট্যাংরাতে তার বাবার একটি অভিজাত অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেন। একদিন বাড়ি ফেরার পথে রাস্তাতেই বস্তির কিছু বাচ্চাদের পারফরম্যান্সে মুগ্ধ হয় জয়ী। তবে আকস্মিক বোমা বিস্ফোরণে সব কিছু ওলটপালট হয়ে যায়।

বস্তির বাচ্চাদের নিয়ে সঞ্জীব ফের ব্যান্ডটি পুনরুজ্জীবিত করার চেষ্টা করছেন এবং তবে তার কথায় ব্রেকথ্রু পাওয়া খুব কঠিন। ছবির গল্পে দেখা যাবে, জয়ীর সঙ্গে আলাপে বদলে যায় সঞ্জীবের জীবন। তবে কিভাবে ট্যাংরা ব্লুজ-এর গল্প এগোবে, তা ছবি মুক্তির পরই জানা যাবে।

আরো পড়ুন

চাঁদপুরে নয়, দেব ব্যস্ত কলকাতায় মিঠুনের সঙ্গে

চাঁদপুরে নয়, দেব ব্যস্ত কলকাতায় মিঠুনের সঙ্গে

সম্প্রতি বাংলাদেশের একটি ছবির টিজার প্রকাশ হয়েছিল কলকাতার অভিনেতা দেবের। শুরুতেই ধাক্কা খেয়েছেন। কেননা ছবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

76 − = 73