শনিবার, ১২ জুন ২০২১
হোম » ফেসবুক থেকে » নুসরতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ করেছেন

নুসরতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ করেছেন

বেশ কিছু দিন আগেই তিনি নুসরতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ করেছেন। নিখিলের কথায়, ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’ এমনকি আগামী জুলাই মাসে যে আদালতে এই মামলার শুনানি, তাও নিখিল স্পষ্ট করে দেন।

মা হবেন নুসরত। অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? গত ৩ দিন ধরে অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহানকে নিয়ে বিতর্ক তুঙ্গে। তার মাঝেই খবর ছড়িয়েছিল, নুসরতের স্বামী নিখিল জৈন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই দেওয়ানি মামলা দায়ের করেছেন। কিন্তু আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছেন, এ খবর সত্যি নয়।সরতের মা হওয়ার খবর চাউর হওয়ার দিনই আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছিলেন, অভিনেত্রীর সঙ্গে তাঁর গত ৬ মাস কোনও যোগাযোগ নেই।

তিনি বলেন, ‘‘অনাগত সন্তানের জনক আমি নই।’’ সম্প্রতি তিনি জানালেন, নুসরতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে আর কোনও সম্পর্ক থাকবে না তাঁর।

আরো পড়ুন

ইহুদিবাদী ইসরাইলি সেনাদের হামলায় এক কিশোর শহীদ

ফিলিস্তিনের ইহুদিবাদী ইসরাইলি সেনাদের হামলায় এক কিশোর শহীদ হয়েছে। পশ্চিম তীরের নাবলুস শহরের বেইতা এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

− 4 = 1