শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২
হোম » ফেসবুক থেকে » নির্বাচনে বিশৃঙ্খলা যেন না হয় কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে এসেছেন,
নির্বাচনে বিশৃঙ্খলা যেন না হয় কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে এসেছেন,

নির্বাচনে বিশৃঙ্খলা যেন না হয় কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে এসেছেন,

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বললেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে, সরকারি দলের প্রার্থীকে পরাজিত করতে কয়েকটি পক্ষ একসাথে কাজ করছে।আজ শুক্রবার [১৪ জানুয়ারি] সকালে নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সেলিনা হায়াৎআইভী অভিযোগ করে বলেন, আমার অনেক প্রতিপক্ষ মানুষকে ভোটদান থেকে বিরত রাখতে কেন্দ্র ভিত্তিক সহিংসতা করার চেষ্টা করতে পারে।এখানে আইভী বনাম অনেক প্রতিপক্ষের ভোট হচ্ছে।আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী আরও বলেন, কারা সার্কেট হাউজ থাকছেন সেটা আমার জানা নাই।উৎসব নির্বাচন বলেই কেন্দ্রীয় নেতারা আসছেন কিন্তু আমি আমার মতো ব্যস্ত।

নির্বাচনে বিশৃঙ্খলা যেন না হয় সেটা পর্যবেক্ষণ করতে হয়তোবা কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে এসেছেন।আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালানো কিংবা টাকা ছড়ানোর বিষয়ে তিনি বলেন,নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এসব করা হচ্ছে।

সন্ত্রাসীরা নিজ দলের হলেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানান এই মেয়র প্রার্থী তৈমুর আমার ছোট বেলা থেকেই কাকা।আমি কোন সহিংসতা করার পক্ষে নই।আমার সেই ধরনের কর্মী নাই।ভোটের দিন যেন উৎসব থাকে, ভোটার যেন কেন্দ্রে আসতে পারে সে জন্য প্রশাসনকে অনুরোধ করেছি বলেও জানান আইভী।।

আরো পড়ুন

নারায়ণগঞ্জের পোশাক কারখানার আগুন,

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার একটি রপ্তানিমুখী পোশাক কারখানার আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।শুক্রবার …