বিনোদনসর্বশেষ সংবাদ

নিন্দার মুখেও লাভজনক ‘রাধে’

নিন্দার মুখেও লাভজনক ‘রাধে’

বিনোদন ডেস্ক: গল্প ও নির্মাণ নিয়ে নিন্দার মুখে পড়লেও সালমান খানের ঈদ উপহার ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ খুবই জমিয়ে দিয়েছে। বিদেশের কালেকশনের অঙ্ক বলে দিচ্ছে, আন্তর্জাতিক বাজারে ছবি রিলিজ করে খুব ভুল করেননি বলিউডের ভাইজান।

১৩ মে ওটিটি-তে পে পার ভিউ ও ভারতের বাইরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমানের বহু প্রতীক্ষিত এই ছবি। প্রথম সপ্তাহান্তের মোট বক্স অফিস কালেকশন ১৮৩ কোটি রুপির কাছাকাছি। মনে করা হচ্ছে, প্রথম সপ্তাহের শেষে তা ২৫০ কোটি ছাড়িয়ে যেতে পারে।

অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাতে ‘রাধে’র বক্স অফিসে ভাগ্য ভালোই। তা ছাড়া রয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম জি প্লেক্স থেকে প্রাপ্ত লাভের অঙ্ক।

মুক্তির দিন প্রায় দশ লাখেরও বেশি ইউজার একসঙ্গে জি ফাইভে লগইন করার চেষ্টা করলে ক্র্যাশ করে সার্ভার, যা পরে ঠিক করা হয়। সংস্থার তরফে ক্ষমাও চেয়ে নেওয়া হয় দর্শকের কাছে। সব মিলিয়ে প্রথম দিনেই ৪২ লাখ ভিউজের রেকর্ড গড়ে ‘রাধে’।

এর আগে সালামন বলেছিলেন, ‘রাধে’র বক্স অফিস নিয়ে কোনো প্রত্যাশাই রাখছেন না তারা। শূন্য হাতে ফিরতে হবে জেনেও ছবি রিলিজ করাচ্ছেন। তবে করোনা পরিস্থিতিতে প্রথম দিনের সাড়া পেয়ে টুইটারে ধন্যবাদ জানিয়েছিলেন ভক্তদের।

ওটিটি ও ভারতের বাইরের প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে লোকসমাগম হলেও তা দর্শক-সমালোচক মহলে প্রশংসা অর্জনে ততটা সফল নয় ‘রাধে’। বলিউড ছবির নামী ওয়েবসাইট কিংবা ট্রেড অ্যানালিস্টরা বেশ কম রেটিং দিয়েছেন সালমানের এ ছবিকে। বলা হচ্ছে, প্রভু দেবা পরিচালিত ‘রাধে’তে সালমান ও খলনায়ক রণদীপ হুদার ধুন্ধুমার অ্যাকশনও টেনে নিয়ে যেতে ব্যর্থ ছবিকে। বরং তা নিয়ে তৈরি অজস্র মিমে ভরে গেছে সোশ্যাল মিডিয়া।