শুক্রবার, ৩ জুলাই ২০২০

ধর্ষণের ভিডিও করে ব্ল্যাকমেইল করে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ

নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে এক যুবক। এরপর ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরেক সহযোগীকে নিয়ে ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে যুবক। শনিবার এ অভিযোগে ওই দুই যুবকের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করেছেন গৃহবধূ।

মামলায় আসামী করা হয়েছে একই উপজেলার হাটগোবিন্দপুর গ্রামের মৃত সোহরাব খাঁর ছেলে একাধিক মামলার আসামী সিরাজুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের মৃত হারেজ প্রামাণিকের ছেলে সাহাদত হোসেন সাধুকে।

মামলার অভিযোগে বলা হয়, হাটগোবিন্দুপর গ্রামের সিরাজুল ওই গৃহবধূকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং তা মোবাইলে ভিডিও ধারণ করে। পরে এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেতে থাকে। এক পর্যায়ে প্রতিবেশী মৃত হারেজ প্রামাণিকের ছেলে সাহাদত হোসেন সাধুকে সঙ্গে নিয়ে ওই গৃহবধূকে নিয়মিত ধর্ষণ করতে থাকে। পরে অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আাসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন

লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় জড়িত আজাদ মেহেরপুরে গ্রেফতার

লিবিয়ার মিজদাহ শহরে ২৬ বাংলাদেশিসহ ৩০ জনকে নির্বিচারে গুলি করে হত্যার ঘটনায় জড়িত আবদুস সামাদ …