মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩
হোম » খেলা » দেশি কোচেই আস্থা রংপুর রাইডার্সের,
দেশি কোচেই আস্থা রংপুর রাইডার্সের,
দেশি কোচেই আস্থা রংপুর রাইডার্সের,

দেশি কোচেই আস্থা রংপুর রাইডার্সের,

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বিপিএল] এবার বড় কয়েকটি চমক দেখাতে যাচ্ছে রংপুর রাইডার্স।তন্মধ্যে একটি বিপিএল চলাকালীন এবার নিজেদের মাঠে অনুশীলন করবে রংপুর।সচরাচর মিরপুরের একাডেমি মাঠে ফ্র্যাঞ্চাইজিগুলো প্রস্তুতি সারলেও রংপুর এবার বসুন্ধরার কিংস অ্যারেনায় নিজেদের গুছিয়ে নেবে।এছাড়া এবার রংপুর রাইডার্স বিদেশি কোনো কোচও আনছে না।

সবকিছু ঠিকঠাক থাকলে ঘরোয়া ক্রিকেটে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে নিয়ে চমক দেখানো সোহেল ইসলামের হেড হওয়া প্রায় নিশ্চিত।
সোমবার যুক্তরাষ্ট্রের মাইনর লিগের দল আটলান্টা ফায়ারের সঙ্গে চুক্তি করে রংপুর রাইডার্স। চুক্তি অনুষ্ঠান শেষে রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেক জানিয়েছেন এ সব কথা।

সোহেল ইসলামকে কোচ করার পেছনে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের পরামর্শ কাজ করেছে বলে জানিয়েছেন ইশরিয়াক সাদেক। তিনি বলেন,শুক্রবার আমি তামিমের সঙ্গে নামাজ পড়ছিলাম।তখন সে বলছিল,আমরা ঘরোয়ায় উন্নতির কথা বলি,কিন্তু বিপিএলে ৪০ দিনের জন্য বিদেশি কোচ নিয়ে আসি।

সালাউদ্দিন ভাই যেভাবে উন্নতি করেছে,সোহেল ইসলাম শেখ জামালে আমাদের একটা সাফল্য এনে দিয়েছে।দুই বছর আমাদের সঙ্গে কাজ করছে।সম্ভবত উনিই আমাদের হেড কোচ হচ্ছে, পাশে ক্রিকেট স্টেডিয়াম হচ্ছে,দুই-তিন বছরের মধ্যে ওটাকে হোম ভেন্যু হিসেবে দেখতে পাবেন।বিপিএলে বরাবরই চমক দেখায় রংপুর রাইডার্স। এবারও যে তার ব্যতিক্রম হচ্ছে না তা বলাই বাহুল্য।

আরো পড়ুন

পুলিশ সন্ত্রাসের বিরুদ্ধে জীবন দিতে কুণ্ঠা বোধ করেনি’

পুলিশ সন্ত্রাসের বিরুদ্ধে জীবন দিতে কুণ্ঠা বোধ করেনি’

মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে দেশের প্রতিটি সংকটকালে পুলিশ যথাযথভাবে দায়িত্ব পালন করে আসছে’বলেছেন …