শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১
হোম » অপরাধ » দেবদারু গাছে বাঁধা বিবস্ত্র লাশ
দেবদারু গাছে বাঁধা বিবস্ত্র লাশ

দেবদারু গাছে বাঁধা বিবস্ত্র লাশ

যশোরের অভয়নগরে গাছের সাথে বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। আজ বুধবার সকালে উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়ার কবিরাজ বাগান থেকে লাশটি উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের নাম পরিচয় মেলেনি।

পুলিশ জানায়, আজ বুধবার সকালে ধোপাদী গ্রামের উত্তরপাড়া এলাকাবাসী কবিরাজ বাগানে একটি লাশ দেখতে পায়। বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এসময় আনুমানিক ৫০বছর বয়সী বিবস্ত্র এক ব্যক্তির লাশ একটি দেবদারু গাছের সাথে বাঁধা অবস্থায় পাওয়া যায়। লাশের গলায় প্যান্ট দিয়ে ফাঁস দেওয়া ছিল। এছাড়া ওড়না ও কাপড়ের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা ছিল।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত অভয়নগর থানার এসআই শাহ আলম কালের কণ্ঠকে জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ড মঙ্গলবার রাতের কোনো এক সময় সংগঠিত হতে পারে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

আরো পড়ুন

শ্রমিকরা বলছে ‘এলোপাতাড়ি গুলি’র কথা, পুলিশের দাবি ‘শ্রমিকরা আক্রমণ করেছিল’

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকরা বেতন, বোনাসসহ আরও কিছু দাবিতে শনিবার সকাল থেকে বিক্ষোভ …