শনিবার, ১২ জুন ২০২১
হোম » খেলা » জিউসেপ্পের মৃত্যুতে শোকপ্রকাশ

জিউসেপ্পের মৃত্যুতে শোকপ্রকাশ

২০১৮ সালে সাইকেল চালানোর সময় হার্ট অ্যাটাক করে মৃত্যুর মুখে ঢলে পড়েছিলেন জিউসেপ্পের ছোট ভাই রোকো পেরিনো। তখন তার বয়স ছিল ২৪ বছর। সেই ভাইয়ের স্মরণেই বিশেষ ম্যাচের ব্যবস্থা করেছিলেন জিউসেপ্পে। বছর তিনেক আগে হার্ট অ্যাটাকে ছোট ভাইকে হারিয়েছিলেন ইতালিয়ান ফুটবলার জিউসেপ্পে পেরিনো।

ভাইয়ের স্মরণে ফুটবল ম্যাচ খেলতে নেমে নিজেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন হার্ট অ্যাটাক করে। ইতালির নেপলসের পোগিওমারিনোতে প্রয়াত ভাইয়ের স্মরণে বিশেষ ফুটবল ম্যাচ খেলতে নেমেছিলেন জিউসেপ্পে। দুই দলে পাঁচ জন করে খেলোয়াড় নিয়ে আয়োজন করা হয় এই ম্যাচ। যেখানে খেলতে নেমে মাঠের মধ্যেই হার্ট অ্যাটাক করেন ২৯ বছর বয়সী জিউসেপ্পে।

২০১২ সালে ইবোলিতানা থেকে তিনি পার্মায় যোগ দিয়েছিলেন।ইতালির ক্লাব পার্মার সদস্য ছিলেন জিউসেপ্পে। ক্লাবটির হয়ে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারেননি। দুই দফায় তাকে ধাঁরে পাঠানো হয় বেল্লারিয়া মারিয়া ও ভিগর লামেজিয়া ক্লাবে।তাৎক্ষণিকভাবে ছুটে আসেন মাঠের চিকিৎসাকর্মীরা, নিয়ে যান হাসপাতালে।  মাঠে করা হার্ট অ্যাটাকেই মৃত্যু হয় জিউসেপ্পের। তবে স্থানীয় কর্তৃপক্ষ মৃত্যুর কারণ খুঁজে বের করতে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে।

আরো পড়ুন

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি । মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 1 =