বুধবার, ৩০ নভেম্বর ২০২২
হোম » ফেসবুক থেকে » ছেলের বিয়ের দাওয়াত পাননি মমতাজ, যা বললেন আসিফ ,
ছেলের বিয়ের দাওয়াত পাননি মমতাজ, যা বললেন আসিফ ,
ছেলের বিয়ের দাওয়াত পাননি মমতাজ, যা বললেন আসিফ ,

ছেলের বিয়ের দাওয়াত পাননি মমতাজ, যা বললেন আসিফ ,

বাংলা গানের যুবরাজ আসিফ আকরেব বড় ছেলে রণর [৩ অক্টোবর] রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে বেশ ঘটা করে বিয়ের আয়োজন করেন। নিমন্ত্রিত অতিথি হয়ে সেখানে রুনা লায়লা,কনকচাঁপা,কুমার বিশ্বজিৎ,কণা,সালমা,কোনালসহ সঙ্গীত অঙ্গনের অনেকেই হাজির হয়েছিলেন। ছিলেন ঢালিউডের তারকারাও। তবে ছিলেন না বাংলা গানের পপ সম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজ বেগম।

আসিফের ছেলের বিয়েতে দাওয়াত না পাওয়ায় আক্ষেপ করে সামাজিক যোগাযোগমাধ্যম পেজবুক পেজে একটি স্ট্যাটাস দেন মমতাজ।যদিও এতে নাম উল্লেখ করেননি তিনি।মমতাজ লেখেন,হায়রে রাজনীতি আজকে যদি এমপি না হতাম,তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম।সেই সঙ্গে কান্নার ইমোজিও জুড়িয়ে দেন এই গায়িকা।

তার এই পোস্ট যে আসিফের ছেলের বিয়েকে উদ্দেশ্য করে ছিলো সেটা আরও স্পষ্ট হয়েছে বাংলা গানের যুবরাজের মন্তব্যে।মমতাজের সেই পোস্টের কমেন্টে আসিফ লেখেন,প্রিয় মম [মমতাজ এমপি] তুমি আমি সেরা পারিবারিক বন্ধু। এখানে কোনদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মত সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই।

তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু।একদিন সময় দাও বাচ্চাদেরসহ।আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত।এর আগে,গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়েছে।পরবর্তীতে ২ অক্টোবর আয়োজন করা হয়েছিল তাদের মেহেদি সন্ধ্যা। নবদম্পতির জন্য অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন আসিফ আকবর।

আরো পড়ুন

পর্তুগালও শেষ ষোলোতে,

পর্তুগালও শেষ ষোলোতে,

কাতার বিশ্বকাপের প্রথম দুই রাউন্ডে নকআউটের টিকিট নিশ্চিত করেছে ফ্রান্স,ব্রাজিল ও পর্তুগাল।এ তিনটি দলই শুধু …