বুধবার, ৫ অক্টোবর ২০২২
হোম » খেলা » ছাদখোলা বাসে সাবিনারা, পথে পথে ভালোবাসায় সিক্ত,
ছাদখোলা বাসে সাবিনারা, পথে পথে ভালোবাসায় সিক্ত,
ছাদখোলা বাসে সাবিনারা, পথে পথে ভালোবাসায় সিক্ত,

ছাদখোলা বাসে সাবিনারা, পথে পথে ভালোবাসায় সিক্ত,

খোলা বাসে বিজয় উদযাপন সাবিনা-সানজিদারা নেপালের হিমালয় বাধা টপকে গৌরবের চূড়ায় বাংলাদেশ।বাংলাদেশকে সেই সম্মানটুকু এনে দিয়েছে সাবিনা-কৃষ্ণা-সানজিদারা। তাদের অর্জনে উচ্ছ্বাসিত সমগ্র জাতি।সাফ চ্যাম্পিয়ন দলকে বরণ করে নিতে আয়োজনের কোনো কমতি রাখেনি বাফুফে ও ক্রীড়া মন্ত্রণালয়। সানজিদার আলোচিত ফেসবুক পোস্টের সেই ছাদখোলা বাসের ব্যবস্থাও করা হয়েছে এক রাতের মধ্যেই।

ফুটবলারদের বহুল প্রতীক্ষিত ছাদখোলা সেই বাসে করেই বিজয় উদযাপন করছে নারী ফুটবলাররা। ঢাকার রাস্তা পরিণত হয়েছে জনসমুদ্রে। বিজয়ের কেতন উড়ানো মেয়েদের দেখতে এয়ারপোর্টের রাস্তায় হাজির হাজারো মানুষ। জনসমুদ্র পারি দিয়ে বিজয়ের পতাকা হাতে চ্যাম্পিয়ন দল রওনা হয়েছে বাফুফে ভবনের উদ্দেশ্যে।এর আগে বাংলাদেশ সময় ১.৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে নারী দলকে বহনকারী বিমানটি।

যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল।এরপর বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষ করে বিজয় উদযাপন করতে ছাদখোলা বাসে চড়ে মেয়েরা। চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি বিজয় র‌্যালি করতে করতে বিমানবন্দর থেকে কাকলী,জাহাঙ্গীর গেট,পিএম অফিস, তেজগাঁও,মৌচাক,কাকরাইল হয়ে বাফুফে ভবন পৌঁছাবে।সেখানে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।

এর আগে মেয়েদের চাওয়া মতো চ্যাম্পিয়ন দলের ট্রফি নিয়ে দেশে ফেরা রাঙাতে ছাদখোলা বাসের ব্যবস্থা করছে বিআরটিসি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তবে এই মুহূর্তে সবার আকর্ষণের কেন্দ্র জুরে রয়েছে ছাদখোলা বাস।যা নিয়ে ফুটবলারসহ ভক্তদের মধ্যে আগ্রহের শেষ নেই। কিছুক্ষণ পরই চ্যাম্পিয়ন দল পৌঁছাবে বাফুফের উদ্দেশ্যে। সেখানে আরেক দফা বরণ করা হবে চ্যাম্পিয়ন দলকে।

আরো পড়ুন

অজুর দোয়ায় জান্নাতের ৮টি দরজা খোলে,

অজুর দোয়ায় জান্নাতের ৮টি দরজা খোলে,

অজুর শেষে এই দোয়া পাঠকারীর জন্য জান্নাতের আটটি দরজাই খুলে দেওয়া হয়। যে দরজা দিয়ে …