মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩
হোম » ফেসবুক থেকে » ছাত্রলীগসহ সকল সংগঠনের সম্মেলনের নির্দেশ শেখ হাসিনার,
ছাত্রলীগসহ সকল সংগঠনের সম্মেলনের নির্দেশ শেখ হাসিনার,
ছাত্রলীগসহ সকল সংগঠনের সম্মেলনের নির্দেশ শেখ হাসিনার,

ছাত্রলীগসহ সকল সংগঠনের সম্মেলনের নির্দেশ শেখ হাসিনার,

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,ছাত্রলীগসহ সব সহযোগী সংগঠনের সম্মেলনের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার।খুব দ্রুতই সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে।

রোববার [৩০ অক্টোবর] রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। গণভবনে জেলায় যেভাবে বর্ধিত সভা করে সেভাবে প্রতি সপ্তাহে এক দিন দুই জেলার সভা গণভবনে অনুষ্ঠিত হবে বলে জানান তিনিআওয়ামী লীগের চলমান রাজনৈতিক সমাবেশ-সম্মেলন সম্পর্কে কাদের বলেন, আওয়ামী লীগের সম্মেলনের প্রক্রিয়া নিয়মিত ঘটনা। বিএনপির সঙ্গে পাল্টাপাল্টি সমাবেশের কোন ঘটনা নয়।

করোনার আগে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন। এবার তিরি সরাসরি চট্টগ্রামে উপস্থিত থাকবেন। এরপর অন্যান্য জেলায়ও পর্যায়ক্রমে সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।জঙ্গিবাদ সরকারের ভোঁতা অস্ত্র বিএনপির এমন দাবির পরিপ্রেক্ষিতে কাদের বলেন, জঙ্গিবাদ বিএনপির হাতেই সৃষ্টি। আগুন সন্ত্রাস বিএনপির সৃষ্টি। বিএনপির আগুন সন্ত্রাস প্রতিহত করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ,আব্দুর রাজ্জাক,ফারুক খান,মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া,আব্দুর রহমান,জাহাঙ্গীর কবির নানক,কামরুল ইসলাম,উপদেষ্টামণ্ডলীর সদস্য শাহাবুদ্দিন চুপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ,দীপু মনি বাহাউদ্দীন নাছিম,সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,আবু সাঈদ আল মাহমুদ স্বপন,,দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

আরো পড়ুন

পুলিশ সন্ত্রাসের বিরুদ্ধে জীবন দিতে কুণ্ঠা বোধ করেনি’

পুলিশ সন্ত্রাসের বিরুদ্ধে জীবন দিতে কুণ্ঠা বোধ করেনি’

মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে দেশের প্রতিটি সংকটকালে পুলিশ যথাযথভাবে দায়িত্ব পালন করে আসছে’বলেছেন …