মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

ঘাপটি মেরে লুকিয়ে থাকা এইসব দেহ পসারিণীদের তাড়াতে না পারলে দল ধ্বংস হবে একদিন

খুজিস্তা নূর-ই নাহারিন

পাঁচ তারকা হোটেলে প্রেসিডেন্সিয়াল স্যুটে কাদের যাতায়াত ছিল ? কারা ছিল তাঁর খদ্দের ? কৌতূহলী সবাই জানার অপেক্ষায় । এমন অবয়বের নারী নেত্রী মানে দেশটা পচে গেছে। ৩০ লক্ষ শহীদ আর ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে যে স্বাধীনতা তা যেন আজ এই সব বেশ্যা আর দালালদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

আমরা রাজনীতি করেছিলাম আদর্শ থেকে, শোষণ-বৈষম্যহীন শান্তিময় সমাজ প্রতিষ্ঠার উদ্দেশ্য । ২০০৮ এর পরে যারা রাজনীতিতে এসেছে তাঁদের কোন নীতি আদর্শের বালাই নেই, যেন তেন উপায়ে টাকার পাহাড় গড়াই একমাত্র লক্ষ্য এবং উদ্দেশ্য। রাজনীতি আজ কেবলই টাকা বানানোর মেশিন। একবার নাম লেখাতে পারলেই রাস্তার পাশে কুঁড়েঘর থেকে সরাসরি রাজপ্রাসাদে। স্বল্প সময়ে অঢেল বিত্ত বৈভবের মালিক, তাঁদের কথা বার্তা হালচাল দেখলে অবাক হতে হয়।

শুনা যাচ্ছে বিশাল অংকের টাকা, উপঢৌকন আর যুবতী নারী দিয়ে এরা প্রভাব বিস্তার করে, সবাইকে কিনে নেয়। কারা কারা তাঁর অর্থের অংশ পেয়েছে ? নারী পেয়েছে? বিদেশের টিকেট পেয়েছে ? দামী শাড়ি আর হীরার নেকলেস পেয়েছে ? কাদের ছত্র ছায়ায় দীর্ঘদিনের এই অপকর্ম ? \বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ কেবল স্বার্থান্বেষী শকুন আর হায়েনায় ভরপুর ।

ঘাপটি মেরে লুকিয়ে থাকা এইসব দেহ পসারিণীদের তাড়াতে না পারলে দল ধ্বংস হবে একদিন।

(খুজিস্তা নূর-ই নাহারিন এর এই লেখাটি তার ফেসবুক ওয়াল থেকে নেয়া)

আরো পড়ুন

বাংলাদেশ অংশ দেখতে নিয়োগ দিয়েছে ফেসবুক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক বাংলাদেশ বিষয়ক একজন কর্মকর্তা নিয়োগ দিয়েছেন। নব নিযুক্ত এই কর্মকর্তার নামে সাবহানাজ …