শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২
হোম » ফেসবুক থেকে » কোভিড-মুক্ত রাজশ্রী’, সাত দিন পরে কোলে নিলেন ইউভানকে,
a2znews24.com
কোভিড-মুক্ত রাজশ্রী’, সাত দিন পরে কোলে নিলেন ইউভানকে,

কোভিড-মুক্ত রাজশ্রী’, সাত দিন পরে কোলে নিলেন ইউভানকে,

রাজ চক্রবর্তীর কোলে আবার আগের মতোই ইউভান। তাকে আদরে ভরিয়ে দিয়েছেন বাবা। বরাবরের মতোই চুপচাপ রাজের হাতে নিজেকে ছেড়ে দিয়েছে তার খুদে  সিম্বা’ সাত দিন নিভৃতবাসের পরে কোভিড-মুক্ত রাজ এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।একই দিনে তাঁরা করোনা-আক্রান্ত হয়েছিলেন। রাজ সেই সময় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন,এক মাত্র সন্তান ইউভান সম্পূর্ণ একা ঘরে রয়েছে।ওকে কোলে নিতে পারছেন না।

মন আরও খারাপ হয়ে যাচ্ছে।৪ জানুয়ারি আচমকাই দ্বিতীয়বারের জন্য আক্রান্ত হন টলিউডের তারকা দম্পতি। দু’টি টিকা নেওয়া হয়ে গিয়েছিল তাঁদের। ব্যারাকপুরের বিধায়কের দাবি, তাঁকে সারাক্ষণ লোকজনের সঙ্গে থাকতে হয়।সবাইকে নিয়ে কাজ করতে হয়। সেখান থেকেই হয়তো কোনও ভাবে সংক্রমণ ছড়িয়েছে তত ক্ষণে সর্দিতে গলা ভার তাঁর। নাক দিয়ে জল গড়াচ্ছে। গলা ব্যথা। সারা শরীর ম্যাজম্যাজে ভাব। তবে জ্বর আসেনি। কিন্তু স্বাদ চলে গিয়েছিল।সদ্য জলবসন্ত থেকে ওঠার পরেই ফের অসুস্থ হয়ে পড়েছিলেন পরিচালক। তাই সংক্রমণে ভালই কাবু হয়ে পড়েছিলেন তিনি।

রাজের মতো একই অবস্থা হয়েছিল শুভশ্রীরও ক্যালেন্ডার অনুযায়ী ১১ তারিখ শেষ হয়েছে ‘রাজশ্রী’-র নিভৃতবাস। এই সাত দিন শুভশ্রী ইতিবাচক থেকেছেন নিয়মিত যোগাভ্যাসের মাধ্যমে। নেগেটিভ রিপোর্ট পাওয়ার পরে বৃহস্পতিবার নির্ভয়ে ছেলেকে কোলে নিয়েছেন পরিচালক বাবা। ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল তাঁর দু’বছর আগে তৈরি ছবি ধর্মযুদ্ধ। করোনা আবহে প্রেক্ষাগৃহে আপাতত ৫০ শতাংশ দর্শক আসার অনুমতি রাজ্য সরকার দিয়েছে। তাই তাঁর ছবি-মুক্তি আপাতত স্থগিত কথা জানিয়েছেন বিধায়ক-পরিচালক।

আরো পড়ুন

নারায়ণগঞ্জের পোশাক কারখানার আগুন,

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার একটি রপ্তানিমুখী পোশাক কারখানার আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।শুক্রবার …