রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১
হোম » অপরাধ » কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি দখল কেন্দ্র করে সংঘর্ষে নিহত- একজন এবং আহত-আটজন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি দখল কেন্দ্র করে সংঘর্ষে নিহত- একজন এবং আহত-আটজন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে বাকিনুর ইসলাম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ৮ জন। দুইজনের অবস্থা গুরুতর।
রােববার বিকেলে সাড়ে৫ টার দিকে উপজেলার ভাঙ্গামােড় ইউনিয়নের খােঁচাবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবক একই ইউনিয়নের ভাঙ্গামােড় গ্রামের ছলিম মিস্ত্রির সন্তান।
আহতদের মধ্যে জহুরুল হক (৩৫) খলিল উদ্দিন (৬০) অবস্থা আশংকা জনক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স ও কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, খােঁচাবাড়ী এলাকায় ছলিম মিস্ত্রি তার নিজস্ব দুই একর জমিতে দীর্ঘদিন থেকে চাষাবাদ করছেন। কিছুদিন থেকে ওই এলাকার সহিদুল মেম্বার জমিটির মালিকানা দাবী করে আসছেন। রােববার বিকেলে ছলিম মিস্ত্রি লােকজন নিয়ে ওই জমির সরিষা তুলতে গেলে সহিদুল মেম্বারের লােকজন বাঁধা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডতার এক পর্যায় সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষের সময় বাকিনুর ইসলামকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কোপালে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
ভাঙ্গামােড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান বাবু জানান, জমিজমা সংক্রান্ত জের ধরে সংঘর্ষে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
এ ব্যাপার ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আরো পড়ুন

নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারকেন্দ্রে হামলা: ভাঙচুর, আহত ১০

নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারকেন্দ্রে হামলা: ভাঙচুর, আহত ১০

জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ ছানোয়ার হোসেনের নৌকা প্রতীকের নির্বাচনী …