বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

কিছু মানুষ সারা দিন পড়ে থাকে আমার বিয়ে নিয়ে : অহনা

টিভি নাটকের প্রিয় মুখ অহনা। ঈদের পর এখনো ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। কাজে ফেরা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আগামী বছর থেকে নিয়মিত কাজ করবো। এই বছরে হয়তো আর দুই-তিনটি কাজ করতে পারি। এর বাইরে আপাতত কাজ করার ইচ্ছে নেই। করোনা পরিস্থিতি আরো স্বাভাবিক হওয়ার অপেক্ষায় আছি। সর্বশেষ ক্যামেরার সামেন কখন দাঁড়ালেন? অহনা বলেন, লকডাউনের পর ‘বয়ফ্রেন্ড অব দ্য ইয়ার’ শিরোনামের একটি নাটকের শুটিং করেছি। অনেক কাজের প্রস্তাব ছিলো। এখনো নিয়মিত কাজের প্রস্তাব পাচ্ছি।

আমি নিজেই দূরে সরে আছি। কারণ এই পরিস্থিতিতে কাজ করতে চাচ্ছি না। টিভি নাটকের পাশাপাশি এই অভিনেত্রীকে ‘সদরঘাটের টাইগার’ শিরোনামের একটি ওয়েব সিরিজে দেখা গেছে। বিভিন্ন কারণে সেই ওয়েবসিরিজ নিয়ে সমালোচনাও হয়েছে। একইসঙ্গে অহনা তার অভিনয়ের জন্য প্রশংসিতও হন। নতুন কোনো ওয়েব সিরিজে কাজ করছেন? উত্তরে তিনি বলেন, না। নতুন কোনো ওয়েব সিরিজে কাজ করছি না। আগের ওয়েব সিরিজে কাজ করে অনেক অভিজ্ঞতা হয়েছে।

এবার যদি করি তবে ভেবে চিন্তে করবো। অভিনয় ছাড়া অহনার ব্যবসায়ী হিসেবেও পরিচয় আছে। রাজধানীর উত্তরার ১৩ নাম্বর সেক্টরে অহনা ’অ-হ-মি’ বিউটি পার্লার শুরু করেন ২০১৭ সালে। ব্যবসা নিয়ে এই অভিনেত্রী বলেন, করোনাকালীন সময়ে কিছুই এখন আর আগের মতো নেই। এরমধ্যেই চালিয়ে যেতে হচ্ছে। সব সময় চেষ্টা করছি গ্রাহকদের ভালো সুযোগ-সুবিধা দিতে।

নতুন বছরের শুরুতে ব্যবসা নিয়ে নতুন কিছু করার ইচ্ছে আছে। এই গ্ল্যামারকন্যা বৃহস্পতিবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার বিয়ে নিয়ে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন- আমি বিয়ে করলে সবাই জানবেন। শুধু শুধু নিজেদের মত করে গল্প বানাবেন না, অনুরোধ থাকলো। আপনাদের গুজব এর কারনে পরিবারে সমস্যা হয়। আলাপনে এই অভিনেত্রী বিষয়টি নিয়ে বলেন, কিছু মানুষ সারা দিন পড়ে থাকে আমার বিয়ে নিয়ে। বিয়ে লুকানোর বিষয় না। তবু কদিন পর পর আমাকে তারা বিবাহিত প্রমান করতে চায়।

আরো পড়ুন

মারা গেছেন মডেল জুনাইদ শাহ

বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তার চেহারার অদ্ভুত মিল। খবরের শিরোনাম হয়ে অনেক আগেই দারুণ …