অপরাধসর্বশেষ সংবাদসারা বাংলা

কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যাকাণ্ডে জড়িত আরো ২ জন গ্রেফতার

কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যাকাণ্ডে জড়িত আরো ২ জন গ্রেফতার

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যাকাণ্ডে জড়িত আরো ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছে। 

এর আগে গত ২৩ জানুয়ারি রাতে উল্লাপাড়া উপজেলার মোহনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে এই মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুজন ঘটনার সঙ্গে যুক্ত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাদের আদালতের আদেশে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন-সিরাজগঞ্জ পৌর এলাকার ব্যাপারীপাড়া মহল্লার মো. শহিদুল ইসলামের ছেলে মো. আশিকুর রহমান ইমন (২১), ওয়াজেদ ব্যাপারীর ছেলে মাহবুব হাসান বাঁধন (২১)।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উল্লাপাড়া উপজেলার মোহনপুর এলাকা থেকে কাউন্সিলর তরিকুল হত্যার তদন্তমূলক আসামি মো. আশিকুর রহমান ইমন, মাহবুব হাসান বাঁধনকে গ্রেফতার করা হয়। এই মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম তৎপর রয়েছে।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থীর সমর্থকরা বিজয়ী প্রার্থীর ওপর হামলায় চালায়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম গুরুতর আহত হন। ওইদিন রাত ৮ টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। এই ঘটনায় ১৭ জানুয়ারি নিহতের ছেলে হৃদয় খান বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ করে আরো ৪০-৫০ জনের নাম অজ্ঞাতনামা দিয়ে হত্যা মামলা দায়ের করেন।

Comment here