বিনোদনসর্বশেষ সংবাদ

করোনা কবলে নায়ক-নায়িকা-পরিচালক

করোনা কবলে নায়ক-নায়িকা-পরিচালক

বিনোদন ডেস্ক: করোনার বিড়ম্বনার শিকার কলকাতার সিনেমা ‘কাব্বাডি কাব্বাডি’। আক্রান্ত হলেন ছবির পরিচালক থেকে নায়ক-নায়িকা।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, করোনায় আক্রান্ত হলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। দিন কয়েক আগে বোলপুরে ‘কাব্বাডি কাব্বাডি’র শুটিং করছিলেন তিনি। ২৪ এপ্রিল কলকাতায় ফিরতে না ফিরতেই মিলল কভিড আক্রান্ত হওয়ার খবর।

ছবির নায়িকা সোহিনী সরকার বলেন, “আমি এখন ঠিক আছি। জ্বর নেই। নিভৃতবাসে আছি। আমার বাড়িতে মা আছে তাই (প্রেমিক) রণজয়ের বাড়িতে আছি। আমি ২১ এপ্রিল কলকাতায় ফিরেছি। করোনার জন্য ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়। মাত্র ১০ শতাংশ ছবির কাজ বাকি থেকে গেল।”

কাবাডি দলের নায়ক ঋত্বিক চক্রবর্তী স্বাদ হারিয়েছিলেন। এখন যদিও তিনি স্বাদ গন্ধ ফিরে পেয়েছেন। শোনা যাচ্ছে, বুধবার তার করোনার ফলাফল জানা যাবে।

করোনা এখানেই থেমে থাকেনি। চিত্রগ্রাহক গোপী ভগত এই ছবিতে কাজ করছিলেন। তার সহকর্মী বিশু কভিডে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোহিনীর কথায়, “বিশুদা শুটে খুবই দৌড়ঝাঁপ করে কাজ করেছে। এমন প্রাণবন্ত মানুষ দুম করে চলে যাবে? ভাবতেই পারছি না।”

১১ এপ্রিল কৌশিকের ছেলে উজান গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়েছিলেন। বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। ১২ এপ্রিল থেকে বোলপুরে শুট শুরু হয়।ওই সময় কৌশিকের স্ত্রী অভিনেত্রী-নির্মাতা চূর্ণীর করোনা পরীক্ষার ফল নেতিবাচক আসে।

কয়েক দিন আগে বোলপুরে ৪০ ডিগ্রি তাপমাত্রায় ‘কাব্বাডি কাব্বাডি’র কাজ নিয়ে অনলাইনে একটি ভিডিও পোস্ট করেন আরেক অভিনেতা অর্জুন চক্রবর্তী। সেখানে করোনা সুরক্ষা নিয়ে কথা বলেন তিনি।