সর্বশেষ সংবাদসারা বাংলা

করোনায় কর্মহীন হয়ে পরা মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন বরগুনা জেলা প্রশাসক

করোনায় কর্মহীন হয়ে পরা মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন বরগুনা জেলা প্রশাসক

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পরা বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রীর খাদ্য সহায়তা তুলে দিয়েছেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে নৌ-পরিবহন শ্রমিক, লঞ্চঘাট শ্রমিক, ডেকরেটর শ্রমিক, নরসুন্দর, প্রতিবন্ধী এবং বিধবা নারীদের হাতে এই সহায়তা তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আশ্রাফুল ইসলাম এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, চিনি, আলু, পিয়াজসহ অন্যান্য খাদ্য সামগ্রী। বিভিন্ন শ্রেণী পেশার ৩৮৬ জনকে এই সহায়তা দেয়া হয়।

এছাড়াও বরগুনা পৌর শহরসহ বিভিন্ন এলাকার মানুষ ৩৩৩ নম্বরে ফোন করে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী খাদ্য সহায়তা পেয়েছেন। ত্রিপল থ্রি’তে ফোন করার পরে মধ্যবিত্তসহ বিভিন্ন স্তরের মানুষের বাড়িতে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

খাদ্য সহায়তা বিতরণের আগে জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে এই কর্মসূচি অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন নিরন্ন না থাকে, তাই ত্রিপল থ্রি’র মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাড়িতে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।