শনিবার, ১২ জুন ২০২১
হোম » অপরাধ » কমলাপুরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কমলাপুরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কমলাপুরে হোটেলে রুমের দরজা ভেঙে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তরুন কান্তি সেন (৫১) বলে জানা গেছে।সোমবার (৭ জুন) সকালে তিনি হোটেলের ৭০১ নম্বর রুমটি ভাড়া নেয় বলে হোটেলের রেজিস্টার থেকে জানা যায়। পেশায় ব্যবসায়ী তরুন কান্তির মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই।

ধারণা করা হচ্ছে, স্টোক করে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই সবুজ আলী। মৃতের সঙ্গে থাকা একটি জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায় তার নাম তরুন কান্তি সেন। বাবার নাম উমেষ চন্দ্র সেন। থাকে চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে।মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী জানান, হোটেলটির ৭তলার ৭০১ নম্বর রুমটি ভেতর থেকে লক করা ছিল।

অনেক ডাকাডাকির পরও ভিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীরা থানায় খবর দেয়। (৮ জুন) রাত ১১টার দিকে হোটেল আল ফারুক থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য আজ বুধবার (৯ জুন) ভোরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।খবর পেয়ে রাত ১১টার দিকে সেখানে যাই। পরে রুমের দরজা ভেঙে খাটের উপর থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

 

 

আরো পড়ুন

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি । মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

− 1 = 7