শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১
হোম » বিনোদন » উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হলো উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হলো উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

বিশেষ প্রতিনিধিঃ রাজধানীর উত্তরখানের মৈনারটেকে হোমস গার্ডেন নামক রিসোর্টে দিনব্যাপি উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতিরি বার্ষিক বনভোজন (২০২১)অনুষ্ঠিত হয়।

শুক্রবার(৫ মার্চ) উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির আয়োজনে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এসএম তোফাজ্জল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় উপকমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এস এম তারিকুল ইসলাম ও সদস্য ড. মোঃ আবুল হোসেন। উত্তরা সাংবাদিক কল্যান সমিতির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ক্রাইম পেট্রল বিডি লিমিটেড এর সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চেীধুরী।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেন বলেন, আজ বাংলাদেশের যে উন্নয়ন আপনারা দেখছেন তা একমাত্র বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। বঙ্গবন্ধুর ডাকে সাড়া না দিলে যেমন দেশ স্বাধীন হত না। ঠিক তেমনি তার কন্যা শেখ হাসিনা না থাকলে দেশের এত উন্নয়ন সম্ভব হত না।

মার্চ মাস স্বাধীনতার মাস। আমরা স্বাধীন দেশে বাস করি। আমরা স্বাধীন দেশের নাগরিক। আজকে আপনারা যারা সাংবাদিক আছেন, স্বাধীনভাবে কলমের লেখনির মাধ্যমে আপনাদের দায়িত্ব পালন করছেন। আপনারা লিখবেন, সঠিক টা লিখবেন। ইতিহাস সম্পর্কেও লিখতে হবে। নতুন প্রজন্মকে ইতিহাস সম্পর্কে জানাতে হবে।

বক্তব্যে তিনি আরো বলেন,উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতি এগিয়ে যাবে, আমি আপনাদের পাশে আছি।
সাংবাদিকদের কল্যাণে উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতি কাজ করে যাবে। কোন অসহায় সদস্য থাকলে আমরা তার পাশে দাড়াব। সেই সাথে সংগঠনের যাত্রা বেগবান করতে একটি আর্থিক ফান্ডের ব্যবস্থাও করেছেন তিনি। এছাড়াও তিনি সাংবাদিকদের উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ও দৈনিক প্রথম বেলার সম্পাদক,প্রকাশক মো: শাহ্ আলম।

উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির সকল সদস্যদের স্ত্রী সন্তান সহ পরিবার পরিজনের সকলের উপস্থিতির মধ্য দিয়ে পালিত হয় এই অনুষ্ঠান। হাড়ি ভাঙ্গা, বালিস খেলা,খুদে শিল্পীদের গান পরিবেশন ও খেলাধুলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।
সন্ধ্যায় বিভিন্ন কন্ঠ শিল্পীদের গানের আনন্দ উপভোগের মাধ্যমে মেতে উঠেন সকল আগত দর্শক শ্রোতা।

আরো পড়ুন

এই ধরনের গুঞ্জন খুবই সেনসিটিভ ইস্যু: শবনম বুবলী

দীর্ঘদিন আড়ালে থাকার পর আবারও কাজে নেমেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সাম্প্রতিক নানা বিষয় নিয়ে তিনি …