শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

উলভসে হোঁচট খেল ম্যানইউ

চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুম শুরু করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দুর্দান্ত শুরুর ধারাবাহিকতা তারা ধরে রাখতে পারলো না। হোঁচট খেয়েছে নিজেদের দ্বিতীয় ম্যাচেই।

সোমবার রাতে মলিন্যাক্স স্টেডিয়ামে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছে ম্যানইউ। ফ্রেঞ্চ তারকা ফরোয়ার্ড পল পগবার পেনাল্টি মিসের খেসারত দিয়েই মূল্যবান দুইটি পয়েন্ট খুইয়েছে রেড ডেভিলরা।

ম্যাচের প্রথমার্ধে ম্যানইউকে এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড অ্যান্থনিও মার্শিয়াল। রেড ডেভিলদের জার্সি গায়ে নিজের পঞ্চাশতম গোলটি করতে ২৭ মিনিট সময় নেন মার্শিয়াল। এ গোলের এসিস্ট করেন আরেক ইংলিশ ফুটবল মার্কাস র‍্যাশফোর্ড।

ঘরের মাঠে শুরুতে গোল হজম করে খানিক হতোদ্যম হয়ে পড়ে উলভস। তবে দ্বিতীয়ার্ধে ফিরেই গোল শোধ করে ফেলে তারা। ম্যাচের ৫৫ মিনিটে পতুর্গিজ মিডফিল্ডার রুবেন নেভেসের দুর্দান্ত এক শটে সমতা ফেরে ম্যাচে।

এর ১২ মিনিট পর দলকে এগিয়ে দেয়ার সহজতম সুযোগ পেয়েছিলেন পগবা। কিন্তু উলভসের গোলরক্ষক রুই প্যাট্রিসিওকে ফাঁকি দিয়ে পেনাল্টি কিক থেকে গোল আদায় করতে পারেননি এ ফরাসি তারকা। যে কারণে ড্রতেই সন্তুষ্ট থাকতে হয় ম্যানইউকে।

লিগের প্রথম দুই ম্যাচ শেষে ১ জয় ও ১ ড্রতে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানেই রয়েছে ম্যানইউ। নিজের খেলা দুইটি ম্যাচই ড্র করে ২ পয়েন্ট পাওয়া উলভস রয়েছে ১৩ নম্বরে। সমান ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লিভারপুল।

আরো পড়ুন

‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কা যাচ্ছেন সৌম্য মিরাজ সাদমান

একদমই ফর্মে নেই। সেই হার্ডহিটার সৌম্য সরকার যেন কোথায় হারিয়ে গেছেন। হার্ড হিটিং বহু দূরে, …