শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২
হোম » খেলা » আমরা সবাইকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছি:শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ,
আমরা সবাইকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছি:শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ,

আমরা সবাইকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছি:শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ,

আমরা সবাইকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছি বললেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি,টিকা দেওয়ার কার্যক্রম চলছে।এই কার্যক্রম আরও গতিশীল করার উদ্যোগ নিয়েছে সরকার।আশা করছি,১২ বছরের বেশি বয়সী যারা তাদের সবাইকে টিকা দেওয়া হয়ে যাবে।যেসব শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়নি, তারা টেলিভিশনসহ অনলাইন ক্লাস করবে।যত দ্রুত সম্ভব সবাই টিকা নিয়ে ক্লাসে উপস্থিত হবে।

বৃহস্পতিবার [৬ জানুয়ারি] গাজীপুর সিটি করপোরেশনের বাহাদুরপুর রোভার পল্লীতে বাংলাদেশ রোভার স্কাউটের উদ্যোগে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রতিভা অন্বেষণ ও আন্ত-ইউনিট এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। রোভার স্কাউটদের উদ্দেশে শিক্ষামন্ত্রী বলেন, লেখাপড়ার পাশাপাশি স্কাউটিং করে তোমরা সুনাগরিক হিসেবে গড়ে উঠবে।সোনার মানুষরাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করবে।

তিনি বলেন, করোনায় উন্নত দেশগুলো এখন বিপর্যস্ত অবস্থায়।প্রতিদিনই করোনা ও ওমিক্রন আক্রান্তের সংখ্যা বাড়ছে।কাজেই করোনার এই অবস্থায় আমাদের কোনোভাবেই ঝুঁকি নেওয়ার সুযোগ নেই।বিশেষ করে শিক্ষার্থী এবং তাদের অভিভাবক ও শিক্ষকদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি আমাদের গুরুত্ব দিয়ে ভাবতে হবে।সবার মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

রোভার পল্লীর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ রোভার স্কাউট অঞ্চলের সভাপতি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মশিউর রহমান।এতে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটের প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার তদন্ত ড. মোজাম্মেল হক খান,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. গিয়াস উদ্দিন মিয়া, গাজীপুরের জেলা প্রশাসক ডিসি এস এম তরিকুল ইসলাম,রোভার স্কাউট অঞ্চলের সহ-সভাপতি ও মুজিব শতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর এমএ বারী ও রোভার অঞ্চলের সম্পাদক একেএম সেলিম চৌধুরী।

আরো পড়ুন

নারায়ণগঞ্জের পোশাক কারখানার আগুন,

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার একটি রপ্তানিমুখী পোশাক কারখানার আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।শুক্রবার …