শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২
হোম » চাকরি » আবারও নতুন করে ১০৮৬ পদে বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ,
আবারও নতুন করে ১০৮৬ পদে বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ,

আবারও নতুন করে ১০৮৬ পদে বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ,

বাংলাদেশ রেলওয়ের ১০৮৬ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়ের নিয়োগের গুরুত্বপূর্ণ পদ হচ্ছে খালাসী। এই খালাসী পদের সংখ্যা ১০৮৬। বাংলাদেশ রেলওয়েএর নিয়োগের আবেদন অনলাইনের মাধ্যমে আগামী ২৬ জানুয়ারি ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

বাংলাদেশ রেলওয়ে বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। বাংলাদেশ রেলওয়েএর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। বাংলাদেশ রেলওয়ের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?
বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ রেলওয়ের নিয়োগের আবেদন করবেন।নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ রেলওয়েপ্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ রেলওয়ে এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম ও পদসংখ্যা
১. খালাসী–১০৮৬

বাংলাদেশ রেলওয়ের খালাসী–১০৮৬ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । খালাসী–১০৮৬ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন [৮,২৫০-২০,০১০] টাকা ।

আবেদন প্রক্রিয়াঃ
আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ২৬ জানুয়ারি ২০২২ তারিখে বিকাল ৫ টার মধ্যে (http://br.teletalk.com.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

আরো পড়ুন

নারায়ণগঞ্জের পোশাক কারখানার আগুন,

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার একটি রপ্তানিমুখী পোশাক কারখানার আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।শুক্রবার …