শনিবার, ১২ জুন ২০২১
হোম » খেলা » আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়েও ড্র

আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়েও ড্র

রাত ৮টায় দোহার জসিম বিন হামাদ স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ভারতের বিপক্ষে খেলতে নামবেন জামাল ভূঁইয়ারা। যে ম্যাচটি ঘিরে এশিয়ার ফুটবলপ্রেমীদের আগ্রহ তুঙ্গে।আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ৫৮ মিনিটের সময় চোট পেয়ে মাঠ ছাড়েন সোহেল রানা। তার বদলে মানিক মোল্লা নামার পর মাঝমাঠে গতি বাড়ে লাল সবুজ জার্সিধারীদের। এমনকি তপু বর্মনের যে গোলটি দিয়ে সমতায় ফেরে বাংলাদেশ দল, সেই বলটি উঁচু করে ডি বক্সের মধ্যে বাড়িয়েছিলেন এই ডিফেন্ডারই।আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়েও ড্র।

কাতারে প্রতিকূল পরিবেশে গত ম্যাচে বাংলাদেশ দলের পারফরম্যান্স ছিল চোখ ধাঁধানো। এবার আরও বেশি শক্তিশালী দল ভারত সামনে।চোটের কারণে সোহেল রানা ছিটকে পড়েছেন।  শুরুর একাদশে তার পরিবর্তে খেলবেন আগের ম্যাচে বদলি হিসেবে নেমে দারুণ পারফরম্যান্স দেখানো মানিক মোল্লা। ভারতের বিপক্ষে বাংলাদেশ একাদশে এই একটি পরিবর্তনই। রিয়াদুল ইসলাম রাফি,তপু বর্মন, রহমত মিয়া,  তারিক কাজী, জামাল ভূঁইয়া, মতিন মিয়া.মাশুক মিয়া জনি, মানিক মোল্লা, রাকিব হোসেন ।

আরো পড়ুন

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি । মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

55 − 50 =